সামাজিক উন্নয়ন কাজে ” ব্লাড কানেকশান” গ্রুপের চেয়ারম্যানকে সংবর্ধনা

Share This News

মুমূর্ষু রোগীদের রক্তের সন্ধান, যে কোন সামাজিক কর্মকাণ্ডের বরাবরের মতোই অবদান রেখে যাচ্ছে “Blood Connection” ফেসবুক গ্রুপ।

গ্রুপটি অক্টোবর ২০১৮ থেকে শুরু করে এখন পর্যন্ত তাদের আত্মসামাজিক কর্মকান্ড চালিয়ে আসছে।

ফেসবুক গ্রুপটির মাধ্যমে  অনেক মুমূর্ষু রোগীর জন্য খুঁজে পাচ্ছে রক্তদানকারী মহৎ ব্যাক্তিদের।

তাছাড়া এই গ্রুপের মেম্বার রক্ত দানের পাশাপাশি বিভিন্ন আত্মসামাজিক কাজেও অবদান রেখে আসছে যেমন বন্যার্থদের সাহায্য, শীত বস্ত্র দান, করোনার দুঃসময়ে গরীব ও দুঃস্থদের সাহায্য, শিক্ষা ক্ষেত্রে অবদান।

যার হাত ধরে ব্লাড কানেকশানের অগ্রযাত্রা-

জনাব কারুল হাসান এই মহৎ উদ্যেগের যিনি উদ্যেক্তা। যার অক্লান্ত পরিশ্রমে তৈরি হয়েছে এই সামাজিক উন্নয়নমূলক কমিনিটি। তাছাড়া সামাজিক উন্নয়নমূলক কাজ ও শিক্ষার বিস্তারে উনার রয়েছে অসামান্য অবদান।

ব্লাড কানেকশানের আত্মসামাজিক মূলক এই কাজের স্বীকৃতি হিসাবে  পতাকাবাহী সেচ্ছাসেবী সামাজিক সংগঠন ” Save The Future Foundation” কতৃক “সম্মাননা স্মারক-২০২১” প্রদানের জন্য ব্লাড কানেকশান গ্রুপের চেয়ারম্যান জনাব কামরুল হাসানকে মনোনীত করা হয়েছে।

আর এই স্বীকৃতির ব্যাপারে ব্লাড কানেকশানের চেয়ারম্যান জনাব কাম্রুল হাসান জানায়,

এ স্বীকৃতি আমাকে মানবিক কাজে আরও আত্মনিয়োগে উৎসাহিত করবে। আমি আপনাদের ( ব্লাড কানেকশান গ্রুপের মেম্বারদের) প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

তিনি আরো জানায়, এ বিশাল স্বীকৃতি “ব্লাড কানেকশান”পরিবার ও সেচ্ছায় রক্তদাতা সকল ভাইবোনকে উৎসর্গ করছি।

আজ শনিবার( ২০ শে ফেব্রুয়ারি ) সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য “ব্লাড কানেকশানের” President & Founder হিসাবে আজ জনাব কামরুল হাসানকে “Save The Future Founder” এক সংবর্ধনা প্রদান করেন।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তথ্য মন্ত্রী ড. হাসান মাহমুদ।তার উপস্থিতিতে উক্ত সংবর্ধনা প্রদান করেন।

আমরাও ব্লাড কানেকশান গ্রুপের এই আত্মসামাজিক মূলক কাজকে অনুপ্রানিত করি ও ব্লাড কানেকশান গ্রুপের সফলতা ও আপনাদের অংশগ্রহন  কামনা করি।

রক্তদানের সেরা প্লাটফর্মে যুক্ত হোন আপনিও


Share This News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *