সব শিক্ষকদের ভ্যাক্সিন নিতে বলছে সরকার

Share This News

সারাদেশে করোনা ভ্যাক্সিন কর্মসূচির অংশ হিসাবে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-কর্মচারীদের করোনা ভ্যাকসিন দেয়ার সিদ্ধান্ত নিয়েছে সরকার।

ভ্যাক্সিন কার্যক্রমের জন্য দেশের সব স্তরের মাধ্যমিক ও প্রাথমিকসহ সব স্তরের শিক্ষক-কর্মচারীদের তথ্য সংগ্রহ শুরু হয়েছে।এই কার্যক্রমে অংশ নিতে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নির্দেশ দিয়েছে যাতে প্রাথমিক বিদ্যালয়ের সব শিক্ষককে অতিদ্রুত করোনা টিকা গ্রহণ করে।মাঠ পর্যায়ের কর্মকর্তাদের নির্দেশ দেয়া হয়েছে যাতে টিকা নেয়ার জন্য নিবন্ধন করে শিক্ষকরা  টিকা গ্রহণ করে।

আরো পড়ুন-

হল খোলার দাবিতে জাবির শিক্ষার্থীরা আন্দোলন ,অভিপ্রায় নেই বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের

প্রাথমিক শিক্ষা অধিদপ্তর নির্দেশ দেওয়া হয়েছে সব বিভাগীয় উপপরিচালক, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও উপজেলা শিক্ষা অফিসারদের যাতে করে সব শিক্ষকরা টিকা গ্রহন করে।তবে এই কার্যক্রমে অগ্রাধিকারভিত্তিতে দেশের সব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক টিকা পাবে সবার আগে। উক্ত নির্দেশ জারির অনেক শিক্ষক টিকা নেওয়ার জন্য নিবন্ধন করেছেন এবং টিকা গ্রহন করেছে। অনেক শিক্ষক এখনও টিকা গ্রহণ করে নাই।

এক সূত্রে জানা গেছে,শিক্ষা মন্ত্রণালয় এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের কাছে শিক্ষক-কর্মচারীদের তথ্য চেয়ে চিঠি দিয়েছে স্বাস্থ্য সেবা বিভাগ। স্বাস্থ্য সেবা বিভাগ শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত সব স্তরের শিক্ষক কর্মচারীদের এনআইডি নম্বরের তালিকা ইমেইলে পাঠাতে বলেছে  শিক্ষা মন্ত্রণালয় এবং প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়কে।


Share This News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *