মাইনুল আহসান নোবেল

Share This News

মাইনুল আহসান নোবেল  সারেগামাপা অনুষ্ঠানের মাধ্যমে অনেকের কাছে  জনপ্রিয়তা হয়ে  উঠে । বাংলাদেশের গান গেইয়ে মাইনুল াহসান নোভেল বাংলাদেশ ও ভারতের মধ্যে নিজের জনপ্রিয়তার অবস্থান তৈরি করে। বাংলাদেশের সংগীতজগতের যে সকল  লিজেন্ডদের গান গেয়ে যার পরিচিতি পরবর্তীতে বাংলাদেশের সঙ্গীত জগতের লিজেন্ডদেরকে কটাক্ষ করে এই সঙ্গীত শিল্পি।

মাইনুল আহসান  নোবেল সামাজিক যোগাযোগ মাধ্যমে বরাবরের মতোই জনপ্রিয়তার পাশাপাশি সমালোচিতও হয়ে আসছে বিভিন্ন কারনে। যে ভারতে গান গেয়ে যে জনপ্রিয় হয়ে উঠেছে পরবর্তীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে কটাক্ষ। বাংলাদেশের শিল্পীদের কে অবমাননা করা যেন তার এক ধরনের প্রবণতা।জাতীয় সংগীত নিয়েও করে সমালোচনা।

ফেসবুকেতার ভেরিফাইড পেজে  প্রায়ই নানা বিষয়ে মন্তব্য করে সমালিচত হচ্ছে মঈনুল হাসান নোবেল। এ ধরনের আচরণ এবং কথাবার্তা  তিনি তামাশা  বলে আখ্যা দেয়। নোবেল সামাজিক যোগাযোগ মাধ্যমে বারবার নানা বিষয় নিয়ে  সমালোচনার কেন্দ্রবিন্দুতে উঠে আসছে। সাম্প্রতিক সাংবাদিকদের নিয়েও মনতব্য করে নোবেল ।

তবে এবার ব্যাতিক্রম কিছু করেছে মাইনুল আহসান নোবেল পাবনা মানসিক হাসপাতাল মানসিক রোগীদের সাথে দেখে করতে যায় তিনি। সেখানে মাইনুল হাসান নোবেল  জাতীয় সংগীত পরিবেশন করে এবং তাদের সাথে সময় কাটায়। নোবেল তার ফেসবুক পেজের মাধ্যমে জাতীয় সঙ্গীত ধারণ কৃত একটি ভিডিও দেয়। যেখানে দেখা যায় = নোবেল পাবনা মানসিক হাসপাতালে রোগীদের সাথে সমস্বরে জাতীয় সংগীত পরিবেশন করছে।


Share This News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *