আর্ত মানবতার সেবায় টিম পজিটিব বাংলাদেশ

Share This News

পৃথিবীতে মানুষের জন্মের লক্ষ্য  থাকে কারো  নিজের স্বার্থের জন্য আর কারো থাকে মানবতার জন্য কাজ করার। আর যারা পৃথিবীর মহৎ ব্যক্তিদের মধ্যে নিজের নাম রেখে যায় তারাই মানবতার জন্য কাজ করে যায়। মানবতার জন্য দীর্ঘদিন যাবৎ  কাজ করে আসছে এমন একটি সংঘটন টিম পজিটিভ বাংলাদেশ। 

টিম পজিটিব বাংলাদেশে একটি অরাজনৈতিক সংগঠন যেখানে কোনো রাজনৈতিক স্বার্থ ব্যতীত কেবলমাত্র পরউপকারিতা কে লক্ষ্য নিয়ে কাজ করে থাকে।পৃথিবীতে দুই ধরনের মানুষ থাকে একধরণের মানুষ হচ্ছে হ্যা  মানুষ আরেক ধরনের মানুষ হচ্ছে না মানুষ।পৃথিবীতে যারা ভালো কিছু করে তাদের স্থান হয়   হ্যা মানুষের তালিকায়। আর  হ্যা মানুষরাই গড়ে তুলে এক সুন্দর সমাজ। তিম পজিটিভ বাংলাদেশ হ্যা  মানুষের সমন্বয়ে গঠিত একটি সংগঠন। সমাজের যে কোন পরিস্থিতিতে এবং যেকোন দূর্যোগে  টিম পজিটিব বাংলাদেশকে পাওয়া যায় অসহায়দের পাশে । টিম পজিটিব বাংলাদেশ শিক্ষাক্ষেত্র থেকে শুরু করে যে কোন সমাজ উন্নয়ন কাজে ভূমিকা রেখে আসছে।

টিম  পজিটিভ এর মুখপাত্র ডাকসুর সাবেক জিএস  গোলাম রব্বানী  দীর্ঘদিন টিম পজেটিভ কাজ করে আসছেন। তার সাথে কাজ করে আসছে আরো কিছু আলোকিত মানুষ যারা টিম পজিটিবের হয়ে কাজ করে আসছেন মানুষের উপকার সমাজের নানা বিধি কাজে ।

সমাজে অনেকগুলো সংগঠন দেখা যায় যারা কিনা একটা নিজ  স্বার্থ একাজ করে কিন্তু টিম পজিটিভ বাংলাদেশ এর ব্যাতিক্রম। টিম পজিটিব বাংলাদেশ একটি অরাজনৈতিক সংগঠন এখানে কেবল জনস্বার্থের কথা চিন্তা করা হয় এবং জন মানুষ নিয়ে কাজ করে থাকে।

আপনি এই সংগঠনের সাথে যুক্ত হতে পারেন নিচে লিঙ্ক দেওয়া গ্রুপে যুক্ত হয় এবং তাদের কর্মকান্ড নিজেকে যুক্ত করতে পারেন-

Team Positive Bangladesh 


Share This News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *