জনাব নজরুল ইসলামের সফল ব্যক্তিত্ব তৈরি করার উদ্যোগ

Share This News

সমাজে অনেক মানুষ আছে যারা অন্যের জীবন বদলে দিয়ে নিজে খুঁজে পায় আনন্দ। অন্যের জীবন বদলানোর মাঝে পেয়ে যায় নিজের আত্মতৃপ্তি। সমাজে এমন একজন মানুষ নজরুল ইসলাম।জনাব নজরুল ইসলাম সম্পর্কে বর্ণনা দিতে গেলে একটি বই লিখতে হবে আমাদেরকে । আমরা এখানে শুধু বইয়ের কিছু সারমর্ম তুলে ধরছি।

“পেশায় জনাব নজরুল ইসলাম একজন ব্যাংকার। যিনি সুনামের সাথে কাজ করছেন বাংলাদেশ কেন্দ্রীয় ব্যাংকের ডেপুটি জেনারেল ম্যানেজার পদে।কর্মব্যস্ত এই মানুষটি নিজের পেশার পাশাপাশি কাজ করে যাচ্ছেন সমাজের নানা দিক পরিবর্তনে। জনাব ইসলাম সমাজ উন্নয়নে একজন উদ্যোগী ব্যক্তিত্ব”।

উনি একজন আন্তর্জাতিক মানের মোটিভেশনাল স্পিকার!  উনার উনুপ্রেরণায় সফলতার নীড় খুঁজে পাচ্ছে অসংখ্য যুবক।

একজন নজ্রুল ইসলাম
মোটিভেশনাল স্পিকার হিসেবে কথা বলছেন টেডেক্স  জনাব নজরুল ইসলাম

জনাব নজরুল  ইসলাম সমাজ গঠনমূলক বিভিন্ন সংগঠনের সাথে কাজ করে আসছেন।

এর মধ্যে উল্লেখযোগ্য কয়েকটি হলো-

General Secretary at English Language Club,Bangladesh Bank,ELC,BB

Founder and Chief Adviser at Nazrul’s Intuition

Former President at Gulshan Toastmasters Club – GTC

উনার উল্লেখ যোগ্য উদ্যেগের মধ্যে একটি রয়েছে Wake UP Bangladesh- Rise & Shine

Wake UP Bangladesh- Rise & Shine শোটি বাংলাদেশের একমাত্র ইংলিশ শো ।প্রতিদিন সকালে অনলাইনের মাধ্যমে এই শোটি শুরু হয়। এই শোতে প্রতিদিন বিভিন্ন আত্ব উন্নয়নমূলক  টপিক নিয়ে আলোচনা করা হয়। শোতে জনাব নজরুল ইসলাম কথা বলে থাকেন একজন ব্যক্তি কিভাবে নিজের  আত্ম উন্নয়নের  মাধ্যমে একজন সফল মানুষ হিসাবে নিজেকে গড়ে তুলতে পারে।। 

জনাব নজরুল ইসলাম উনার  Wake UP Bangladesh- Rise & Shine উদ্যোগটি পরিচালনা করে আসছেন অনলাইনের মাধ্যমে।অনলাইন প্লাটফর্মে ব্যবহার করে ছড়িয়ে দিচ্ছে সম্ভাবনার বার্তা।উনার এই শোটি ২০২০ সালের ৩৬৫ দিনসহ টানা ৪৪২তম শো বিরামহীন পরিচালনা করছেন ।

Wake UP Bangladesh- Rise & Shine Facebook Group  আপনিও অংশগ্রহণ করতে পারেন বাংলাদেশের প্রথম মর্নিং শোতে।তবে আপনাকে অবশ্যই স্বপ্ন দেখার একজন হতে হবে, স্বপ্ন বাস্তবায়নে জন্য কাজ করে যেতে হবে এবং আপনার থাকা চাই একটি লক্ষ্য।

Wake UP Bangladesh- Rise & Shine এই প্ল্যাটফর্মে প্রতিদিন শিখতে পারবেন বিভিন্ন দক্ষতা  সম্পর্কে  এবং আপনার অভিজ্ঞতা শেয়ার করতে পারবেন এই প্লাটফর্মে ।নিজেকে গড়ে তুলতে পারবেন একজন অন্যরকম মানুষ হিসেবে এছাড়া এটা ইংলিশ শো হওয়ায় আপনি ইংরেজী বিষয়ে এখানে নিজেকে দক্ষ করতে পারবেন। এই গ্রুপে বাংলাদেশের বাহিরে বিশ্বের অন্যান্য দেশের লোকজন এর সাথে যুক্ত আছে।

আমরা ডেইলি এডু নিউজের পক্ষ থেকে জনাব নজরুল ইসলামের এই মহৎ উদ্যোগকে সাধুবাদ জানাই ও শ্রদ্ধার সাথে দেখি।

Wake Up Bangladesh -Rise & Shine এর নিয়মিত যে কোন আপডেট পাবেন ডেইলি এডু নিউজের ওয়েবসাইটে ।

সে সাথে নিয়মিত আপডেট পেতে যুক্ত থাকুন-

Wake Up Bangladesh- Rise and Shine (Official Facebook Group)

Rise & Shine – Wake Up Bangladesh ( Official Facebook Page)


Share This News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *