উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরামকে সরকারিভাবে স্বীকৃতির বিষয়ে কাজ করবে শিক্ষা মন্ত্রণালয়-ডা. দীপু মনি

Share This News

নারী উদ্যোক্তাদের সবচেয়ে বড় সামাজিক যোগাযোগ মাধ্যমের সংগঠন উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম।উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরামের উদ্যোগে আয়োজিত উদ্যোক্তা বিষয়ক মাস্টার ক্লাসে উপস্থিত ছিলেন মাননীয় শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি। এ সময় ডাক্তার দীপু মনি উদ্যোক্তা বিষয়ক মাস্টার ক্লাসের প্রশংসা করেছেন।

উক্ত অনলাইন  অনুষ্ঠানে  সভাপতি হিসেবে ছিলেন তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক এমপি  এবং প্রধান অতিথি হিসেবে ছিলেন ডাক্তার দীপু মনি। আয়োজিত এ মাস্টার ক্লাসের আলোচ্য বিষয় ছিল  ‘বিজনেস সাসটেইনেবিলিটি: ফ্রম প্লেট টু পিক’।

প্রধান অতিথির বক্তব্যে ডাক্তার দীপু মনি উদ্যোক্তাদের এই ধরনের প্রশিক্ষণ কে সাধুবাদ জানান। সেইসাথে তিনি জানান,উই-এর মাস্টারক্লাসের আয়োজনকে সরকারিভাবে স্বীকৃতির বিষয়ে কাজ করবে শিক্ষা মন্ত্রণালয়। 

উপস্থিত সভাপতি জুনায়েদ আহমেদ পলক বলেন, সরকার নারী উদ্যোক্তা তৈরির জন্য নানা ধরনের চিন্তা করছে। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে উই এর এ  কার্যক্রমকে পাঠ্য তালিকা আনবার জন্য করেন। তিনি আরো বলেন, বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী উদ্যোক্তাবান্ধব প্রধানমন্ত্রী আর প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়ন নিয়ে আমরা কাজ করে যাব।

 উক্ত অনুষ্ঠানে আরো  উপস্থিত ছিলেন,উই-এর গ্লোবাল অ্যাডভাইজর, সিল্ক গ্লোবাল-এর সিইও সৌম্য বসু, উই-এর  উপদেষ্টা জাহানুর কবির সাকিব, উই প্রেসিডেন্ট নাসিমা আক্তার নিশা।

 চার শতাধিক উদ্যেক্তা অংশ নিয়েছে এই মাস্টার ক্লাসে। ওই প্ল্যাটফর্মের প্রেসিডেন্ট  নাসিমা আক্তার নিশা বলেন, দ্বিতীয় সিজনের মাস্টার ক্লাস  হবে আরও  অ্যাডভান্স লেভেলের। নাসিমা আক্তার  উদ্যোক্তাদের পাশে দাঁড়ানোর জন্য  সরকারকে ধন্যবাদ জানান এবং ব্যক্তিগতভাবে এই ব্যাপারে তিনি ভীষণ খুশি।

 আপনারাও চাইলে  উদ্যেক্তাদের এই প্লাটফর্মে যুক্ত হতে পারেন-

উইমেন অ্যান্ড ই-কমার্স ফোরাম


Share This News

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *